বাংলাদেশ, বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১

খুলশী থানার অভিযানে চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার ৩ জন


প্রকাশের সময় :১৪ জুলাই, ২০২১ ৭:৫১ : অপরাহ্ণ

চট্টগ্রামে মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার কে গ্রেপ্তার ও ০৩ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৩ জুলাই) খুলশী থানা এলাকা ও রাউজান উপজেলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হল রাঙামাটির কোতোয়ালী থানার মো. আব্দুল খালেকের ছেলে মো. রবিউল হাসান প্রকাশ রাকিব (৩০), সন্দ্বীপের পরিষপুর এলাকার মো. শাহাদাতের ছেলে মো. আবুল কালাম আজাদ প্রকাশ অভি (২০) ও হাটহাজারী থানার ফরহাদাবাদ এলাকার মৃত আমীর আলীর ছেলে এজাহারুল ইসলাম প্রকাশ জুয়েল (২৫)।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ৭ জুলাই বিকাল ৪ টায় খুলশী থানার হাই লেভেল রোডের একটি বাসার নিচ থেকে বখতিয়ার উদ্দিন নামের একব্যক্তির মোটরসাইকেল চুরি হয়। পরে এ ব্যাপারে তিনি একটি থানায় অভিযোগ করেন। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার রাত সোয়া ২টায় খুলশী থানার মোড় থেকে এজাহারুল ইসলাম প্রকাশ জুয়েলকে গ্রেপ্তার করা হয়। পরে জুয়েল জানায়- রবিউল ও আবুল কালামসহ তারা এই মোটরসাইকেল চুরি করে। তার দেয়া তথ্যমতে আজ বৃহস্পতিবার ভোরে রাউজান উপজেলার ফরেস্ট অফিস গেটের সামনে থেকে মো. রবিউল হাসান ও মো. আবুল কালাম আজাদকে দুটি মোটরসাইকেলসহ গ্রেপ্তার করা হয়। পরে রবিউল ইসলামের দেয়া তথ্যমতে পাঁচলাইশ থানা এলাকা থেকে আরেকটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতরা সবাই আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সদস্য। তাদের আদালতে পাঠানো হয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

ট্যাগ :