বাংলাদেশ, শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১

গেট না খোলাতে নিরাপত্তা কর্মীকে পেটালেন চবি ছাত্রলীগ নেতা


প্রকাশের সময় :১২ জুলাই, ২০২১ ১:৩৪ : অপরাহ্ণ

গেট খুলে না দেয়ায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) দায়িত্বরত এক নিরাপত্তা প্রহরীকে মারধরের অভিযোগ উঠেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সুমন নাছির ও তার অনুসারীদের বিরুদ্ধে।
রবিবার (১১ জুলাই) রাতে বিশ্ববিদ্যালয়ের ২নং গেইটে এলাকায় এই ঘটনা ঘটে। ওই প্রহরীর নাম মো. শাহাদাত হোসেন। তিনি মুক্তিযোদ্ধার সন্তান। ভুক্তভোগী শাহাদাত হোসেন জানান, বিশ্ববিদ্যালয়ের নিয়মে দায়িত্ব পালন করছিলেন। রাতে সুমন নাসিরসহ প্রায় ১০-১২ জন ছাত্রলীগ কর্মী এসে বিশ্ববিদ্যালয়ে প্রবেশ করতে চায়। কিন্তু তিনি তাদের নিষেধ করেন। এতে তারা ক্ষিপ্ত হয়ে অশালীন ভাষায় গালিগালাজ করে এবং তাকে মারধর শুরু করে।
তবে অভিযোগ অস্বীকার করেন অভিযুক্ত ছাত্রলীগ নেতা সুমন নাছির। তিনি বলেন, আমরা গার্ডকে মারধর করিনি। আমার সাথে সে (গার্ড) খারাপ ব্যবহার করেছে এবং আমার জুনিয়র আইন বিভাগের শিক্ষার্থী মীর্জা খবির সাদাফকে মারধর করেছে। পরে আমরা জানতে পারি গার্ডটির মানসিক সমস্যা রয়েছে। এরপর সেখান থেকে চলে আসি।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বলেন, ভুক্তভোগী আমাদের বিশ্ববিদ্যালয়ের কর্মচারী। মারধরের খবর পেয়ে আমি পুলিশ নিয়ে ঘটনাস্থলে যাই। তাকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করি। অভিযুক্ত সকলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

ট্যাগ :