বাংলাদেশ, বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১

চট্টগ্রামবাসী না চাইলে সিআরবি’তে হবেনা নতুন হাসপাতাল:


প্রকাশের সময় :১৫ জুলাই, ২০২১ ১১:০৯ : অপরাহ্ণ

চট্টগ্রামবাসী না চাইলে সিআরবি’তে হবেনা নতুন হাসপাতাল। আজ বৃহস্পতিবার (১৫ ই জুলাই) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সাথে ইতিমধ্যে সিআরবি’তে প্রস্তাবিত হাসপাতাল নিয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কথা হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রী নিজেই প্রাকৃতিক পরিবেশ সুরক্ষা ও বৃক্ষরোপণে খুবই আন্তরিক।

তিনি আরও জানান, নগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতারা সরেজমিন সিআরবি’তে প্রস্তাবিত হাসপাতাল এলাকা পরিদর্শন করে গতকাল বুধবার (১৪ জুলাই) চট্টগ্রাম সার্কিট হাউসে বসে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সাথেও আলোচনা করেছেন। তখন এ বিষয়টি নিয়ে ওবায়দুল কাদের প্রধানমন্ত্রীর সঙ্গে আলাপ করেছেন। এরপর প্রধানমন্ত্রীর অভিমত ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া আমাদের জানিয়ে দেন।
মফিজুর রহমান বলেন, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ আগে সিআরবি এলাকাকে হেরিটেজ ঘোষণা করেছিল। সেখানে কোনো বাণিজ্যিক বা নতুন স্থাপনা করা যাবে না।
এ তথ্য পোপন করে অথবা ভুল তথ্য দিয়ে সিআরবি এলাকায় নতুন ৫০০ শয্যার হাসপাতাল ও ১০০ আসনের মেডিক্যাল কলেজ তৈরির উদ্যোগ নেওয়া হয়েছিল। সিআরবির বাইরে চট্টগ্রামে বড় হাসপাতাল করার মতো অনেক জায়গা আছে।

ট্যাগ :