বাংলাদেশ, শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১

ডাকাত দলের ছোঁড়া গুলিতে গরুবাহী ট্রাক চালক নিহত:


প্রকাশের সময় :১৬ জুলাই, ২০২১ ৪:৪০ : অপরাহ্ণ

কোরবানির গরুবাহী একটি ট্রাক লুটের উদ্দেশ্যে সীতাকুন্ড এলাকায় গুলি করে থামানোর চেষ্টা করে একদল ডাকাত। ডাকাতদের দেখে গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে ট্রাক চালক গুলিবিদ্ধ হয়ে নিহত হন।

আজ শুক্রবার (১৬ ই জুলাই) ভোরে সীতাকুণ্ড উপজেলার ফৌজদারহাট বায়েজিদ লিং রোডে এই ঘটনা ঘটে। নিহত ট্রাক চালকের নাম মোহাম্মদ আবদুল (৩৫)। তিনি যশোর চৌগাছি থানা চন্দ্রা গ্রামের বসির মিয়ার ছেলে বলে জানা যায়।

স্থানীয় সুত্রে জানা যায়, শুক্রবার ভোর ৪টার দিকে কোরবানির পশুবাহী একটি ট্রাক ফৌজদারহাট বায়েজিদ সংযোগ সড়ক হয়ে চট্টগ্রাম নগরীতে যাচ্ছিল। ট্রাকটি সীতাকুণ্ডের জঙ্গল সলিমপুর ছিন্নমূল রাস্তার মাথায় পৌঁছলে আগে থেকে ওঁৎপেতে থাকা ডাকাত দল গাড়িটিকে থামানোর চেষ্টা করে। কিন্তু চালক ট্রাকটি না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ডাকাতরা তাকে গুলি করে। এতে ঘটনাস্থলেই চালক আবদুল নিহত হন।

সীতাকুণ্ড থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন বণিক জানান, মাগুড়া থেকে কোরবানির গরু বিভিন্ন স্থানে সরববাহ করেন ট্রাকচালক আবদুল। তিনি ট্রাকে গরু নিয়ে চট্টগ্রাম শহরে আসার পথে দুস্কৃতিকারীরা গরু লুটের উদ্দেশ্যে তাকে গুলি করে হত্যা করে।তার লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

ট্যাগ :