বাংলাদেশ, বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১

নতুন মাদক ক্রিস্টাল মেথ ও ৫ হাজার ইয়াবাসহ ৩ জন গ্রেপ্তার


প্রকাশের সময় :১৫ জুলাই, ২০২১ ২:১২ : অপরাহ্ণ

নগরীর কোতোয়ালী থানাধীন ব্রিজঘাট হোটেল নেভাল আবাসিক এর সামনে ৮০ গ্রাম আইস (ক্রিস্টাল মেথ) ও ৫ হাজার ইয়াবাসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৫ জুলাই) চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মোহাম্মদ সালাম কবির সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলেন- মো. জালাল আহাম্মদ (৪৩), মো. ফারুক (৩০) ও মো. তালাল (৩৫)।

উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ সালাম কবির বলেন, বুধবার (১৪ জুলাই) সন্ধ্যা সোয়া ৭টার দিকে অভিযান চালিয়ে ৮০ গ্রাম ওজনের আইস (ক্রিস্টাল মেথ), যার বাজার মূল্য প্রায় ৮ লাখ টাকা উদ্ধার করা হয়।

কাগজে মোড়ানো ১টি সাদা রংয়ের বায়ুরোধক পলিব্যাগে মেথামফিটামিন উপাদানযুক্ত দানাদার এসব মাদকদ্রব্য জালাল আহাম্মদের কাছ থেকে উদ্ধার করা হয়। এসময় মো. ফারুক ও মো. তালালের হেফাজত থেকে ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।
ইয়াবাগুলো আনোয়ারা থানা এলাকার অজ্ঞাতনামা ব্যক্তির কাছ থেকে সংগ্রহ করা হয়েছিল। গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা করা হয়েছে।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) আরাফাতুল ইসলাম ও সহকারী পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) মো. আরিফ হোসেন, পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো. মঈনুর রহমানসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ট্যাগ :