বাংলাদেশ, বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১

বিধিনিষেধ অমান্য: নগরীতে জেলা প্রশাসনের অভিযানে ৯৫ মামলা


প্রকাশের সময় :২৩ জুলাই, ২০২১ ৯:৩৬ : অপরাহ্ণ

দেশজুড়ে আরম্ভ হওয়া কঠোর লকডাউনের প্রথম দিনে বিধিনিষেধ অমান্য করায় নগরজুড়ে ৯৫ মামলায় ২৬ হাজার ২৫০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (২৩ জুলাই) দিনব্যাপী নগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে জেলা প্রশাসনের ১৮ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট এই জরিমানা আদায় করেন। পাশাপাশি সাধারণ মানুষকে স্বাস্থ্য বিধি প্রতিপালনে সচেতন করেন।

নগরীর ডবলমুরিং, সদরঘাট এলাকায় অভিযান পরিচালনা করে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নাত ৯টি মামলায় ১২০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। পতেঙ্গা, ইপিজেড ও বন্দর এলাকায় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নিবেদিতা চাকমা ৫টি মামলায় ১০০০ টাকা আদায় করেন। পাশাপাশি হালিশহর ও পাহাড়তলি এলাকায় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আশরাফুল হাসান ৪ টি মামলায় ৩০০০ টাকা আদায় করেন। বায়েজিদ ও আকবরশাহ এলাকায় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোজাম্মেল হক চৌধুরী ৭টি মামলায় ৩০০০ টাকা জরিমানা করেন।

এছাড়া এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মামনুন আহমেদ অনিক চকবাজার, বাকলিয়া ও কর্ণফুলী এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৫টি মামলায় ২৫০০ টাকা অর্থদণ্ড আদায় করা হয়। চান্দগাঁও, পাঁচলাইশ ও খুলশী এলাকায় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. জিল্লুর রহমান ৪টি মামলায় ১২০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. রাজিব হোসেন বন্দর ও ইপিজেড এলাকায় ৫টি মামলায় ৭৫০ টাকা অর্থদণ্ড আদায় করেন। অন্যদিকে পতেঙ্গা, ইপিজেড, বন্দর ডবলমুরিং, সদরঘাট, খুলশী, বায়েজিদ, আকবরশাহ এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উমর ফারুক ও সোনিয়া হক।
বাকলিয়া, চকবাজার, চান্দগাঁও, পাঁচলাইশ, হালিশহর, পাহাড়তলি, কর্ণফুলী এলাকায় অভিযান পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হুছাইন মুহাম্মদ, আব্দুল্লাহ আল মামুন ও প্রতীক দত্ত।

ট্যাগ :