বাংলাদেশ, বুধবার, ১৫ সেপ্টেম্বর ২০২১

মোহরায় করোনা প্রতিষেধক টিকা নিবন্ধন বুথ উদ্বোধন:


প্রকাশের সময় :১৫ জুলাই, ২০২১ ১:৪৫ : পূর্বাহ্ণ

নগরীর চান্দগাঁও থানাধীন মোহরা এলাকায় সাধারণ মানুষের টিকা গ্রহণ সহজ করার লক্ষ্যে মোহরা ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ আহ্বায়ক কমিটির উদ্যোগে নিবন্ধন বুথ চালু করা হয়েছে। গত ১১ জুলাই আরও দুইটি করোনা সহয়তা নিবন্ধন বুথ উদ্ধোধন করা হয় চান্দগাঁও আবাসিক এ ব্লক ও ফরিদের পাড়া এলাকায়।

বুধবার (১৪ ই জুলাই) মোহরা পুলিশ বক্স সংলগ্নে আয়েজিত উদ্বোধনী অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা ও উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য এবং শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সদস্য সাফায়েত-উল হক জাবেদ। মোহরা ওয়ার্ড আ’লীগের যুগ্ম আহ্বায়ক জসীম উদ্দিনের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান। সংক্ষিপ্ত আয়েজিত উদ্বোধনী সভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে দেশব্যাপী কোভিড-১৯ নিরাময়ী টিকা বিনামূল্যে প্রদান করা হচ্ছে। এরই ধারাবাহিতায় চট্টগ্রাম ৮ আসনের মাননীয় সংসদ সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোসলেম উদ্দিন আহম্মদের নির্দেশে বিনামূল্যে করোনা টিকা নিবন্ধন সহায়তা বুথ উদ্বোধন করা হয়। এতে এলাকার সর্বস্তরের নাগরিক কোভিড-১৯ এর টিকা গ্রহনের নিবন্ধন সহায়তা পাবে। এসময় সভাপতি তার সমাপনীয় বক্তব্যে এলাকার সকল শ্রেণী পেশার জনগণকে টিকা গ্রহনের নিবন্ধন করতে উদার্ত আহ্বান জানান।
এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক তারেকুল ইসলাম। মোহরা ওয়ার্ড আ’লীগের সদস্য আবুল কালাম দুলাল, জাহাঙ্গীর আলম সওদাগর জাহিদুল ইসলাম সহ বি ইউনিটের সভাপতি মোঃ নাছির উদ্দিন, মোঃ লোকমান। এতে আরও উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু পরিষদের অর্থ সম্পাদক মামুনুর রশিদ মামুন, চান্দগাঁও ৪নং ওয়ার্ড আ’লীগ নেতা দিদারুল আলম নেজামী, মোহরা ৫নং ওয়ার্ড আ’লীগ নেতা আব্দুল মন্নান, মহানগর যুবলীগ নেতা নূর মোহাম্ম, বাংলাদেশ ছাত্রলীগ সাবেক কেন্দ্রীয় কমিটির সদস্য, যুবলীগ নেতা ওয়াহিদুল আলম-ওয়াহিদ, মোহরা ৫নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা রিদোয়ান আহম্মেদ সাদমান, মহানগর ছাত্রলীগ নেতা ওয়াহিদুজ্জামান, মহানগর সেচ্ছাসেবক লীগ নেতা আমীর হোসেন খোকন, জাতীয় শ্রমিক লীগের থানা সহ-সভাপতি আইয়ুব আলী খান, বাবুল তালুকদার, থানা যুবলীগ নেতা মোঃ আলমগীর, মোঃ আরিফ হাসান, আবিদ হাসনাত, সিজান প্রমুখ।

ট্যাগ :