বাংলাদেশ, বুধবার, ১৬ জুন ২০২১

শিরোনাম

দুঃস্থ, অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন সিএমপি’র দক্ষিণ বিভাগ :


প্রকাশের সময় :১২ মে, ২০২১ ২:৪৮ : অপরাহ্ণ

একদিন পরেই খুশির ঈদ। ধনী, গরীব, দুস্থ, অসহায় সবার জন্যই ঈদের দিনটি আনন্দের একটি দিন। এইদিনটিতে সবার ঘরেই ভালো কিছু রান্না হয়। সকলের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে ঈদ উল ফিতর উপলক্ষে অসহায় ও দুস্থদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণের করেছেন সিএমপি’র দক্ষিণ বিভাগ।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ বিভাগের আওতাধীন ২৪ টি বিট এলাকায় বসবাসরত ৬৫০ পরিবারের মাঝে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।
আজ ১২ই মে বুধবার দুপুরে সিএমপির কোতোয়ালী থানাধীন স্মরণিকা কমিউনিটি সেন্টারে এই
উপহার সামগ্রী বিতরণ করেছে সিএমপি’র দক্ষিণ বিভাগ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর, (পিপিএম)।
এসময় আরও উপস্থিত ছিলেন, অতিঃ পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) সানা শামীনুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, বিজয় বসাক, বিপিপিএম, পিপিএম (বার) সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

প্রতিটি পরিবারকে ০৫ কেজি চাউল, ০১ কেজি ডাল, ০১ কেজি পেয়াজ, ৫০০ এম এল সয়াবিন তৈল, ০১ গোল্লা কাপড় কাচার সাবান, ২ প্যাকেট সেমাই, ৫০০ গ্রাম চিনি, ১ কেজি লবন, ২ কেজি আলু সরবরাহ করা হয়েছে। এছাড়াও মহিলাদের মাঝে শাড়ি এবং পুরুষদের মাঝে লুঙ্গি বিতরন করা হয়।

এরকম একটি মহতী কার্যক্রমের জন্য দক্ষিণ বিভাগে কর্মরত সকলকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়েছেন সিএমপি কমিশনার। একই সাথে এই ধরনের প্রোগ্রাম আয়োজনে ক্ষেত্রে যারা আর্থিকভাবে কিংবা অন্যান্য ভাবে সহায়তা করেছেন তাদের সকলের প্রতিও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানানো হয়।

ট্যাগ :